bangla choti69 golpo এই গুদে আগে কোন দিন বাড়া ঢুকে নি

bangla choti69 golpo বিকালে থেকেই মেঘের মুখ ভার । যে কোন সময় বৃষ্টি নামতে পারে । bangla choti69 2015 তামান্না দোকান থেকে বেরিয়ে নিজের bangla choti69 new সাইকেল টা নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিল । বাজার থেকে তাদের গ্রাম প্রায় ৩ কিমি দূর । অন্ধকার হয়ে এল । বাজারে নিজের ও তার মায়ের জন্য কয়েকটা কাপড় কিনতে গিয়ে দেরি হয়ে গেল ।

তামান্না খাতুন এর বয়স ২৫ বছর , রঙ শ্যামলা হলে কি হবে দেখতে বেশ সুন্দর । দুধ দুটো একটু ছোট , কিন্তু পাছাটা বেশ ভারি আর গোল । সিল্ম ফিগার তবে উচ্চতা একটু কম । আগামি কাল পাশের গ্রাম থেকে একটা ছেলে তাকে দেখতে আসছে তাদের বাড়ীতে । তাই কিছু সাজগোছ করার সরঞ্জাম কিনতে এসেছিল বাজারে । কিন্তু এমন ঘন কালো মেঘে ঢেকে যাবে আকাশ তা ভাবতে পারেনি তামান্না ।

সাইকেল নিয়ে গ্রামের মেঠো পথ ধরে দ্রুত যেতে লাগলো । পথ একদম ফাঁকা , লোকজন এর দেখা নেই । হটাত করে জোরে ঝড় চলে এল । তামান্না দেখল সে কবর স্থান এর পাশে এসে পড়েছে । bangla choti69 golpo গ্রামের যাওয়ার পথেই পড়ে কবর স্থান । এত জোরে বাতাস বইছে আর বিদ্যুত চমকাচ্ছে যে তামান্না আর সাইকেল চালাতে পারল না । চারিদিকে অন্ধকার । পাশে একটা বট গাছের নীচে গিয়ে দাঁড়াল তামান্না , তার খুব ভয় করতে লাগলো ।

হটাত দেখল একজন কেউ টর্চ নিয়ে সাইকেল ঠেলে তার দিকেই আসছে । পাশে আসতে তামান্না চীনতে পারল , তাদের গ্রামেরই প্রাইমারি স্কুলের মাস্টার বিমল বাবু । বয়স ৪৫ মত হবে । বিবাহিত এবং ৩ টে বাচ্চাও আছে ।

bangla choti69 golpo বিমল বাবু পাশে এসে তামান্না কে চিনতে পারলেন । বললেন , ” কি গো তামান্না , তুমি একা নাকি , তুমিও ঝড়ে আটকে পড়লে ।
তামান্না বিমল বাবু কে দেখে সাহস পেল , বলল ” হ্যাঁ স্যার , বাজার গিয়েছিলাম , হটাত ঝড় চলে আসবে বুঝতে পারি নি ।”

এবারে খুব জোরে বৃষ্টি আরম্ভ হয়ে গেল । বিমল বাবু তামান্না কে বললেন , bangla choti69 golpo “চল গাছটার পিছনে গিয়ে দাড়াই , না হলে পুরো ভিজে যেতে হবে “। বিমল বাবু টর্চ এর আলো ফেলে গাছটার পিছনে এসে দাঁড়ালেন । তামান্নাও বিমল বাবুর পিছনে অনুসরন করে এসে গাছটার তলায় পাশাপাশি দাঁড়াল । তবুও বৃষ্টির জলে দুজন ভিজে যাচ্ছিল  bangla choti boro bon choto vai

হটাত একটা গাছের ডাল ভেঙ্গে পোরতেই তামান্না ভয়ে বিমল বাবুকে জড়িয়ে ধরল । তামান্নার নরম স্তন দুটো বিমল বাবুর বুকে সেটে গেল । যুবতি মেয়ের নরম স্তনের ছোঁয়ায় বিমল বাবুর মনে প্রবল কাম ঝড় বইতে লাগলো । পেন্ট এর ভিতরে মোটা বাড়া তা পুরো শক্ত হয়ে গিয়েছে ।

এই রকম আরো কিছু গল্পঃ  Bangla Choda Chudir Golpo আঙ্গুল দিয়ে ওর ক্লিটটা নাড়তে লাগলাম

bangla choti69 golpo বিমল বাবু তামান্নার একটা স্তন হাত দিয়ে ধরে আলত করে টিপে দিলেন । তামান্না ঝট করে সরে দাঁড়ালো । ছেলেদের হাত কোন দিন তার স্তনে পড়ে নি । গোটা দেহে কেমন শিহরন খেলে যেতে লাগলো । পুরো বৃষ্টিতে ভিজে গিয়েছে । কি করবে ভেবে পেল না । এমন সময় বিমল বাবু টর্চ এর আলোটা একদম তামান্নার মুখের উপরে ফেললেন । তামান্না চোখ বন্ধ করে নিল ।

বিমল বাবু দেখলেন , তামান্নার জামা বৃষ্টিতে পুরো ভিজে দেহের সাথে সেটে গিয়েছে ।
তার মুখের উপরে জল পড়ছে চুল থেকে । লাল ঠোঁট দুটো কাঁপছে । নাকের পাটা ফুলে উঠেছে ।

বিমল বাবু আর থাকতে পারলেন না । তামান্নাকে জড়িয়ে ধরে তার ঠোট নিজের মুখের মধ্যে পুরে নিয়ে চুষতে লাগলেন আর হাত দিয়ে নরম স্তন দুটো টিপতে লাগলেন । নাকের পাটা জিব দিয়ে চাটতে লাগলেন । bangla choti69 golpo
তামান্না একটু বাধা দেওয়ার চেষ্টা করল , কিন্তু বিমল বাবুর কাছে হার মানল ।

bangla choti69 golpo বিমল বাবু আর দেরি না করে দ্রুত তামান্নাকে মাটিতে শুইয়ে দিয়ে তার পাজামা আর পেনটি টা খুলে ফেললেন । তামান্না আর কোন বাধা দিচ্ছিল না । বিমল বাবু তামান্নার পা দুটো ফাঁক করে টর্চ জ্বেলে দেখলেন তামান্নার অচদা আনকোরা কুমারী গুদ টা ।

” কি সুন্দর , ছোট ছোট বালে ঢাকা মাঝে চেরা কচি গুদ খানা । গুদ টা দেখেই বুঝতে পারলেন এই গুদে আগে কোন দিন বাড়া ঢুকে নি ।

বিমল বাবু আনন্দে গুদ টা কে দু আঙ্গুলে ফাঁকা করে মুখ লাগিয়ে জিব দিয়ে চাটতে লাগলেন । তামান্না কাম উত্তেজনায় উ উ আ আ করতে লাগলো । প্রথম বার কোন পুরুষ তার গুদ চেটে চুসে দিচ্ছে । bangla choti69 golpo

বিমল বাবু আর দেরি না করে নিজের মোটা আর লম্বা লিঙ্গ টা বের কর তামান্নার যোনি মুখে লাগিয়ে আস্তে করে একটা ঠাপ মেরে দিলেন । পচ … করে লিঙ্গটা অর্ধেক তামান্নার যোনিতে ঢুকে জেতেই তামান্না উউ আআআ করে ব্যাথায় ককিয়ে উঠে বিমল বাবু কে দু হাতে জোরে করে জড়িয়ে ধরল । bangla choti69 golpo

এই রকম আরো কিছু গল্পঃ  Panu Golpo দুধটা হাত দিয়ে ডলে ডলে লাল করে দিলাম

এবার বিমল বাবু লিঙ্গটা একটু বের করে জোরে করে একটা ঠাপ দিলেন । ভভভভচ্চচ্চ আওয়াজ করে পুরো লিঙ্গ টা তামান্নার যোনির মধ্যে ঢুকে গেল ।
আআআআআআআমাআআ গো ময়রে গেলাম গো আআআআ বলে তামান্না কেঁদে উঠল ।

bangla choti69 golpo বিমল বাবু বুঝতে পারলেন যে , তামান্নার গুদের সিল তিনি ফাটিয়ে দিয়েছেন । এবার আর দেরি না করে তামান্নার মুখে মুখ দিয়ে দু হাতে নরম সুডৌল স্তন দুটো ধরে টিপতে টিপতে কোমর দুলিয়ে জোরে জোরে নিজের লিঙ্গ টা তামান্নার গুদের মধ্যে ঢুকাতে আর বের করতে থাকলেন ।

উ মা গো আআআআআআআআআ উউউউউউউউ করতে করতে তামান্না প্রথম বার নিজের গুদ মারানর সুখ অনুভব করতে লাগলো ।

কিছুক্ষন ঠাপ মারার পর বিমল বাবু উঠে পড়ে তামান্নাকে ধরে উপুড় করে টর্চ মেরে তার পোঁদ টা দেখতে লাগলেন । কি সুন্দর পোঁদ , গোল আর নরম ।
বিমল বাবু তামান্নার কোমর ধরে পোঁদ টা কে উচু করে পাছার ফাঁক দিয়ে নিজের লিঙ্গ টা তার যোনির মধ্যে জোরে করে ঢুকিয়ে দিলেন । তারপর তার চুল মুঠি টেনে ধরে জোরে জোরে ঠাপ মারতে লাগলেন । bangla choti69 golpo

উউউউয়াআ আআআ মা গো উ আআআআ করতে লাগলো তামান্না ।
কিছুক্ষন চুদার পর তামান্নার যোনির মধ্যেই নিজের বীর্য বের করে দিলেন ।

এদিকে বৃষ্টি কমে এসেছে , ঝড়ও বন্ধ হয়ে গিয়েছে । তামান্না নিজের কাপড় পরে নিয়ে সাইকেল টা নিয়ে বাড়ির দিকে রওনা দিল । খুব কান্না পাচ্ছে তার । কালকে তাকে বিয়ের জন্য ছেলে দেখতে আসেছে আর তার আগেই বিমল বাবুর মত একজন বয়স্ক মানুষ তাকে চুদে তার গুদের পর্দা ফাটিয়ে দিল । ভাবতে ভাবতেই সাইকেল চালাতে চালাতে বাড়ির উদ্দেশ্যে রওনা দিল । bangla choti69 golpo

Updated: এপ্রিল 26, 2018 — 11:48 অপরাহ্ন

ভাল লাগলে কমেন্ট করে উৎসাহ দিনঃ

www.banglachoti-book.com - © 2016-2018
error: Content is protected !!